About us

"ExchangerBD.com" বাংলাদেশের  অন্যতম বিশ্বস্ত Dollar Buy Sell ও Exchange ওয়েব সাইট। ExchangerBD শুধুমাত্র বাংলাদেশি ফ্রিল্যান্সারদের কে সহযোগিতার নিমিত্তে তৈরি। সারা বিশ্বের তরুন প্রজন্ম এখন আউটসোর্সিং এর দিকে ঝুকছে। তেমনি বাংলাদেশও এখন আর পিছিয়ে নেই। বার্তমানে সারা বিশ্বের মধ্যে আউটসোর্সিং এ বাংলাদেশের অবস্থা ২৬ এবং এশিয় মহাদেশের মধ্যে ১০, যা অত্যন্ত গুরুত্ব পূর্ণ বিষয়। অনলাইন বিজনেস,  ফ্রিল্যান্সিং বা আউটসোর্সিং ইত্যাদির মাধ্যমে যারা আয় করেন তাদের অনেক সময় নিজেদের প্রয়োজন মতো  নির্দিষ্ট পরিমান ডলার Exchange করার প্রয়োজন হয়। সে সব ক্ষেত্রে সাধারণত অল্প পরিমাণ ডলার কোনো ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠান থেকে ক্রয় /বিক্রয় করা সম্ভব হয় না।  তাই ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে কারো কাছ থেকে ডলার কিনতে গিয়ে এবং ইনকাম করা ডলার কারো কাছে বিক্রি করতে গিয়ে প্রায়ই প্রতারণার শিকার হতে হয়। তাদের কথা চিন্তা করেই আমাদের এ প্রয়াস। এখানে আপনারা সম্পূর্ণ নিশ্চিন্তে ক্রয়-বিক্রয় করতে পারবেন।

আমরা ২৪ ঘন্টা সার্ভিস দিয়ে থাকি।

Our Goal

বাংলাদেশের সকল ফ্রিলেন্সারদের ডলার অত্যান্ত সহজ ও সাথে সাথে ক্রয়/বিক্রয় এর অত্যন্ত বিশ্বস্ত মাধ্যম ExchangerBD । বাংলাদেশকে বৈদেশিক মুদ্রার অর্জন বৃদ্ধির মাধ্যমে আমাদের দেশকে সর্বচ্চ বৈদেশীক আয়ের দেশে রুপান্ত করাই ExchangerBD এর মূল উদ্দেশ্য।

১। আমাদরে লক্ষ হচ্ছে যারা অনলাইন থেকে কম ডলার আয় করেন তাদের কোন ইনকাম যাতে ব্যর্থা না যায়।

২। গ্রাহক গণ যেনো  সবচেয়ে কম মূল্যে ডলার ক্রয় ও বেশি মূল্যে বিক্রয়ের সুযোগ পায়।

২। বাংলাদেশের সকল outsourcer/online incomer যেন তাদের ডলার অল্প সময়ে সহজ ও নিশ্চিত ভাবে ক্রয়/বিক্রয় করতে পারে।

৩। অপরিচিত লোকের নিকট ডলার কেনা/বেচার ক্ষেত্রে যেন প্রতারনার শিকার না হতে হয়।

৪। সোসাল সাইট থেকে ডলার ক্রয়/বিক্রয় করে যেন বাটপারের মাধ্যমে ক্ষতিগ্রস্থ না হয়। 

৫। আপনি বাংলাদেশের যোকন স্থানে অবস্থান করেন যাতে সেখানে থেকেই ডলার ক্রয়/বিক্রয় করতে পারে।

৬। সম্মানিত গ্রাহকগণ যেনো  আমাদের আফিলিয়েট পোগ্রামের মাধ্যমে লাইফ টাইম ইনকাম নিশ্চিত করতে পারে।

কোন কাজে যদি ভার্চুয়াল ডলারের প্রয়োজন হয় যা আপনি বাংলাদেশ ব্যাংক কর্তৃক স্বীকৃত ডিলার/মানি চেঞ্জারের দ্বারা এক্সেঞ্জ করতে পারছেন না, আপনি চাইলে সেই ডলার আমাদের সাইটের মাধ্যেমে এক্সেঞ্জ করতে পারবেন।

বিঃদ্রঃ দেশের বাইরে কোন ধরণের মুদ্রা বিনিময় করা হয় না